ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

দুলাভাইকে মদ বিক্রির অভিযোগে 

চকরিয়ায় শ্যালকের ছুরিকাঘাতে মদ বিক্রেতা আহত, যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় দুলাভাইকে মদ বিক্রি করার জেরে শ্যালকের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন মদ বিক্রেতা কফিল উদ্দিন (৩৫)। সোমবার ২২ আগস্ট বিকাল সাড়ে তিনটার দিকে চকরিয়া পৌরশহরের সোসাইটিস্থ ন্যাশনাল ডেন্টাল কেয়ারে এ ঘটনা ঘটে। আহত মদ বিক্রেতাকে স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত কফিল উদ্দিন চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড কোচপাড়া এলাকার নুর হোসেনের ছেলে।

পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছুরিসহ বিন দাউদ (৩২) নামে এক যুবককে আটক করা হয়েছে। বিন দাউদ ডা. শামসুল আলমের শ্যালক।

প্রত্যক্ষশদর্শী লোকজন জানান, চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা সোসাইটিস্থ ন্যাশনাল ডেন্টাল কেয়ারের ডা. শামসুল আলম চেম্বারে বসে নিয়মিত মদ পান করেন। আর তাকে এই মদ সরবরাহ করেন কফিল উদ্দিন নামের এক যুবক। প্রতিদিনের মতো সোমবার বিকালেও বিশেষ কৌশলে চোলাই মদ নিয়ে ডা.শামসুলের চেম্বারে ঢুকে কফিল।

ওইসময় সেখানে আগে থেকে উপস্থিত ডা. শামসুলের শ্যালক বিন দাউদ মদ বিক্রেতা কফিলকে এইধরণের কাজ না করতে বাধা দেন, বলেন এভাবে আর মদ নিয়ে আসলে তাকে পুলিশে ধরাই দেবে। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে যুবক বিন দাউদ মদ বিক্রেতাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে বসে। এসময় স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে থানা পুরিশ ঘটনস্থলে এসে বিন দাইদ নামের যুবককে আটক করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ছুরিকাঘাতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার দিলে তা মামলা হিসেবে নেয়া হবে। আহত যুবককে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ##

 

পাঠকের মতামত: